1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপন

রংপুরে রড বোঝাই ট্রাক উল্টে ৪ জন নিহত  আহত ৫

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ১ জুলাই, ২০২০
  • ১৪১ বার পড়া হয়েছে

শরিফা বেগম শিউলী-রংপুর প্রতিনিধি:

রংপুরের তারাগঞ্জে রড বোঝাই একটি ট্রাক উল্টে খাদে পড়ে চার শ্রমিকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ট্রাকের চালক  সহ আরও পাঁচজন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (১ জুলাই) বেলা ১২টার দিকে উপজেলার কুর্শা ডাঙ্গাপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এতে ট্রাকটির ওপরে থাকা শ্রমিকদের মধ্যে ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও এক জনের মৃত্যু হয়েছে।এ নিয়ে মোট চার জন।

নিহতরা হলেন- কুর্শা দোলাপাড়া গ্রামের কছিম উদ্দিনের ছেলে আবু বক্কর (৫০), সমসের আলীর ছেলে ফরহাদ হোসেন (৩৫), কাটগাড়ি গ্রামের কাছুয়া মিয়ার ছেলে খয়রাত হোসেন (৪০) ও পুরাতন চৌপথি মন্দিরপাড়া গ্রামের ভেড়া বানিয়ার ছেলে অনিল চন্দ্র (৩৮)।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, বুধবার দুপুরে রড বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট- ১৩৬৬৬৫) অনন্তপুর মৌজার কুর্শা ডাঙ্গাপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ওই ট্রাকের ওপরে থাকা শ্রমিকদের মধ্যে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালের নেয়ার পথে একজন মারা যান।

এছাড়া এ দুর্ঘটনায় আহত হয়েছেন ওয়াশিম, রশিদুল ইসলাম, আমির আলী, আইনুল ইসলাম ও রশিদুল মিয়া নামে আরও পাঁচজন। এদের মধ্যে দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের গুরুত্বর অবস্হায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন।

এব্যাপারে তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিন্নাত আলী জানান, রড বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে যায়। এতে চার জন শ্রমিক মারা গেছেন। আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ট্রাকের চালক ও রয়েছেন। দুর্ঘটনার সময় হেলপার পালিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )