1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মতলব উত্তর এখলাছপুরে প্রধানমন্ত্রীর উপহার নগত অর্থ ও জেলেদের মাঝে চাল বিতণ শ্রীনগরে ছাত্রলীগের উদ্যােগে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ-আলোকিত ৭১ সংবাদ অসদাচরণের দায়ে বিল্লাল হোসেন কে “আমার দেশ প্রতিদিন” থেকে স্থায়ী বহিষ্কার নান্দাইল সড়ক দূর্ঘটনায় ঝরে গেলো একটি প্রাণ-আলোকিক ৭১ সংবাদ  নকলা প্রেসক্লাব কমিটির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত !! অনলাইনে পরীক্ষা নেয়ার পরিকল্পনা সাত কলেজের ঈদের উপহার নিয়ে গরিবদের পাশে দাড়িয়েছে স্কুল কলেজের ছাত্র-আলোকিত ৭১ সংবাদ আল আকসা মসজিদে হামলা-আলোকিত ৭১ সংবাদ  কুমারখালী বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রাম কলেজের প্রভাষক আলী হোসেন অসহায় মানুষের বিপদের কান্ডারী মুন্সির বাজার সমাজ কল্যান সংস্থা বিশ্বনাথ’র ঈদবস্ত্র বিতরণ-আলোকিত ৭১ সংবাদ

বিজ্ঞাপন

সিরাজগঞ্জে করোনা চিকিৎসায় আবুল খায়ের গ্রুপের সহযোগিতা

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১১৩ বার পড়া হয়েছে

মো শাহাদত হোসেন-সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জ জেলায় করোনা আক্তান্ত মানুষের চিকিৎসা সেবায় সহযোগিতার জন্য আবুল খায়ের গ্রুপ ২০ টি অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ প্রদান করেছে।

আজ (১০ জুলাই) সকালে সিরাজগঞ্জ সার্কিট হাউজে সিনিয়র সচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, অর্থমন্ত্রণালয় ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান জনাব আবু হেনা মোঃ রহমাতুল মুনিম মহোদয়ের উপস্থিতিতে তাঁর মাধ্যমে আবুল খায়ের গ্রুপের প্রতিনিধি, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ ও সিভিল সার্জন ডা. মোঃ জাহিদুল ইসলামের কাছে এ সিলিন্ডার ও নগদ অর্থ হস্থান্তর করেন।

এসময় জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও শহীদ এম.মনসুর আলী মেডিকেল কলেজের প্রতিনিধি উপস্থিত ছিলেন। সংক্ষিপ্ত বক্তব্যে মানবতার সেবায় আবুল খায়ের গ্রুপের এই সহযোগিতার জন্য সিনিয়র সচিব মহোদয় আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এর আগে সকাল ৯ টায় সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল প্রাঙ্গনে সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান জনাব আবু হেনা মোঃ রহমাতুল মুনিম মহোদয়ের ব্যক্তিগত উদ্যোগে তিনি উপস্থিত থেকে করোনাকালিন অসহায় ও কর্মহীন পাঁচ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )