1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
শনিবার, ০৮ মে ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অনলাইনে পরীক্ষা নেয়ার পরিকল্পনা সাত কলেজের ঈদের উপহার নিয়ে গরিবদের পাশে দাড়িয়েছে স্কুল কলেজের ছাত্র-আলোকিত ৭১ সংবাদ আল আকসা মসজিদে হামলা-আলোকিত ৭১ সংবাদ  কুমারখালী বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রাম কলেজের প্রভাষক আলী হোসেন অসহায় মানুষের বিপদের কান্ডারী মুন্সির বাজার সমাজ কল্যান সংস্থা বিশ্বনাথ’র ঈদবস্ত্র বিতরণ-আলোকিত ৭১ সংবাদ কুলাউড়ায় চোরাই যাওয়া ০৯ টি মোবাইল ও ল্যাপটপ উদ্ধারসহ ০২ জন চোর গ্রেফতার। মতলব উত্তরে মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিমের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সাপাহারে ক্রেতাসাধারণের কেনাকাটায় জমে উঠেছে ঈদের বাজার-আলোকিত ৭১ সংবাদ নওগাঁয় ৪০ কেজি গাঁজাসহ আটক ৩-আলোকিত ৭১ সংবাদ মুন্সীগঞ্জের শিলইয়ে জাকির জমাদারের ঈদ বস্ত্র বিতরণ

বিজ্ঞাপন

আন্দুলবাড়ীয়া হাইস্কুলের বাজার সংলগ্ন মাঠটি পরিস্কার পরিছন্ন ও প্রবেশের  রাস্তাটি সংস্কার  করলেন একদল তরণ

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ১৭৮ বার পড়া হয়েছে

মো,রাশেদুল ইসলাম (রাশেদ)-চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ

আজ মঙ্গলবার ১৪ জুলাই  চুয়াডাঙ্গা জেলার আন্দুলবাড়ীয়া  হাইস্কুল ফুটবল মাঠটি পরিস্কার পরিছন্ন ও প্রবেশের রাস্তাটি সংস্কার করেন একদল তরুন।

অত্র এলাকার ছাত্র ও যুবসমাজের খেলাধূলা ও বিনোদনের একটি মাত্র অবলম্বন বাজার সংলগ্ন মাঠটি সময় পেলেই কিশোর, তরুণ ও যুবকেরা ছুটে চলেন মাঠের দিকে।

রাস্তা সংস্কার ও পরিস্কার পরিছন্নতায় অংশ নেয় সাংবাদিক মোঃ রাসেদুজ্জামান রাসেদ, মির্জা রাকিব হাসান শান্ত, কাজি শফিকুল ইসলাম, মোল্লা সোহান, সাগর, জিহাদ, প্রতিক, জাহিদ, রনি, আরাফাত, মারুফ, ও মাহাফুজ সহ আরো অনেকে। পরিস্কার পরিছন্ন শেষে  সবাই খেলার জন্য তৈরি হন।

এ সময় সাংবাদিক রাসেদ বলেন মাদক মুক্ত সমাজ গঠনে শারারিক ও মানসিক বিকাশে খেলাধুলার কোনো বিকল্প নাই  ঐতিহ্যবাহী খেলার মাঠটি সংরক্ষণে ও উন্নয়নে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )