1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৫:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গোদাগাড়ীর পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু আর নেই। পটুয়াখালীর গলাচিপায় প্রতিবন্ধী কিশোরী ধর্ষণে অভিযুক্ত ধর্ষক র‌্যাবের হাতে আটক! বরগুনার আমতলীতে কালবৈশাখী ঝড় ও গরম বাতাসে কৃষকের বোরো ধানের ক্ষতি! পত্নীতলায় ছিন্নমূল মানুষের সাথে পুলিশের ইফতার আমতলীতে জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা কলারোয়ায় হ্যাকারের খপ্পরে বিকাশ এজেন্টের খোয়া গেল ৩৭হাজার ৮৯৯ টাকা এমপি আবু জাহিরের নির্দেশে আমার হবিগঞ্জ পত্রিকা অফিসে হামলা চালিয়েছে যুবলীগ ছাত্রলীগের সন্ত্রাসীরা লকডাউনে সহায়তা নয়,মুক্তভাবে পূর্বের কর্মস্থলে ফিরতে চায় রংপুরের শ্রমিকরা। আমিনপুর থানায় পুলিশের অভিযানে গ্রেফতার ১০ দ্বিতীয় টিকা নিলেন ওসি মুহাম্মদ শাহজাহান কামাল

বিজ্ঞাপন

রংপুরে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ১৫৩ বার পড়া হয়েছে

শরিফা বেগম শিউলী-রংপুর প্রতিনিধিঃ

রংপুর মহানগরীতে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম শাহাদত বার্ষিকী পালিত। আজ (১৪ জুলাই, ২০২০) মঙ্গলবার সকাল ১০ টার দিকে রংপুরে দর্শনা মোড়স্থ, পল্লী নিবাসে  স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

এই স্মরণ সভায় মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তফার সঞ্চালনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মুহাম্মদ কাদের (এমপি) বলেন, জাতীয় পার্টির সাবেক  চেয়ারম্যান,পল্লীবন্ধু, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকীতে আমরা বুক ভরে দোয়া করি আল্লাহ তালা তাকে যেন জান্নাত দান করেন। ওনার মৃত্যুতে যতগুলো জায়গায় জানাজা করা হয়েছে। হাজার হাজার মানুষ তার জানাজায় উপস্থিত ছিলেন। তাতেই বোঝা যায় তিনি কতটা জনগণের কাছে জনপ্রিয় ছিলেন।

তিনি ঢাকা শহর থেকে শুরু করে সারা দেশে যত উন্নয়নমূলক কাজ করেছেন। দেশের জনগণ বুঝেছে পল্লীবন্ধুর মত এরকম নিঃস্বার্থভাবে উন্নয়নমূলক কাজ আর কেউ করেনি। ওনার নিজ হাতে গড়ে উঠা প্রাণপ্রিয় সংগঠন তিনি তিল তিল করে গড়ে তুলেছে।

ওনার যত গুলো অসমাপ্ত কাজ আছে। সেই কাজগুলোই হাতে নিয়েই আমরা সামনের দিকে এগিয়ে যাচ্ছি । আশা করতেছি ওনার রেখে যাওয়া অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করতে পারবো। বর্তমান আমাদের দল অনেক দলবদ্ধ, সুশৃংখল ও আরো শক্তিশালী।

তিনি আরোও বলেন, আগে যে চিকিৎসকরা আমাদের দলের প্রতি অনীহা প্রকাশ করেছে।  এখন তারা নিজেরাই আমাদের দলে আসার  জন্য সহমত পোষণ করছে। আমরা সেদিকে বিবেচনা করতেছি কিভাবে দলকে আরো সুসংবদ্ধ ভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায়।

বক্তব্যে স্বাস্থ্য খাতের কথা উঠলে তিনি বলেন, সংসদে আমাদের যতগুলো এমপি আছি তারা সবাই স্বাস্থ্যখাতের অনিয়মের বিরুদ্ধে জোরালো দাবি জানিয়েছি যে,যারা স্বাস্থ্যখাত কে নিয়ে ব্যবসা ও দুর্নীতি করছে। তাদেরকে আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক। যাতে তাদের দেখে আর কেউ এরকম দুর্নীতি করতে না পারে।

স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা বলেন, রংপুরের কৃতি সন্তান, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে আমরা গভীরভাবে শ্রদ্ধা জানাই।রংপুর মানুষ এরশাদ কে ভালোবাসেন। তার ভালোবাসা জন্যই রংপুরের মানুষ আজ এমপি, মেয়র থেকে শুরু করে আমাদেরকে অনেক কিছু উপহার দিয়েছেন।

আমরা চাই রংপুর বিভাগে যে  আসন গুলি আছে । সেই আসনের সবগুলোতে জাতীয় পার্টির এমপি হিসাবে দেখিয়ে দিতে চাই। রংপুরের মানুষ সব সময় জাতীয় পার্টিকে ভালোবেসে সাপোর্ট করে এসেছে।  আশা করি আগামীতেও জাতীয় পার্টিকে সাপোর্ট করবে ।

আমি রংপুরের মানুষ রংপুরে রাজনীতি করে এসেছি আগামীতে জাতীয় পার্টিকে আরো সুসংবদ্ধ, সুশৃঙ্খল ও শক্তিশালী করে তুলবো । কোন থানায় যদি জাতীয় পার্টির কোন নেতা- কর্মীকে আটক করে রাখা হয়। তাহলে সেখানে দলবদ্ধভাবে গিয়ে ধর্মঘট পালন করব। তিনি রংপুরের নেতা-কর্মীদেরকে সংঘবদ্ধভাবে কাজ করার পরামর্শ দেন।

স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন, ব্যারিস্টার শামীম পাটোয়ারী (এমপি), আদেলুর রহমান  আদেল (এমপি), মেজর সোহেল রানা (এমপি), নুরুল ইসলাম তালুকদার (এমপি), শরিফুল ইসলাম জিন্না (এমপি), মোছাঃ নাজমা আক্তার (এমপি), পনির উদ্দিন (এমপি), স্থানীয় মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির ও রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক প্রমুখসহ জাতীয় পার্টির অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )