1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন

বিজ্ঞাপন

ঝিনাইদহে করোনায় ব্যবসায়ীর মৃত্যু,ব্যাংকার ও পুলিশসহ আক্রান্ত ১৯

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ১৩১ বার পড়া হয়েছে

আনোয়ার হোসেন,ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে মারা গেছে শহরের মুন্সি মার্কেটে নবীন ক্লথ স্টোরের মালিক সাজ্জাদুল ইসলাম (৪৭)। এই নিয়ে ঝিনাইদহে করোনায় মৃত্যুর সংখ্যা দাড়ালো ১৪ জন।

মৃত সাজ্জাদুল ইসলাম শহরের আরাপপুর পশ্চিমপাড়ার আবেদ আলীর ছেলে। পারিবারিক সুত্রে জানা গেছে, ১৪ জুলাই তিনি করোনায় আক্রান্ত হয়ে ঝিনাইদহ অস্থায়ী (শিশু হাসপাতাল) করোনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে ১৯ জুলাই ঢাকার সরোহওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সাজ্জাদুল ইসলাম সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এদিকে ঝিনাইদহে নতুন করে চার ব্যাংক কর্মকর্তা, সমাজসেবার একজন ডেপুটি ডাইরেক্টর ও বারোবাজার হাইওয়ের ৫ পুলিশসহ আক্রান্ত হয়েছেন ১৯ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্তর সংখ্যা দাড়ালো ৬৬৪ জনে।

ঝিনাইদহ করোনা সেলের মুখপাত্র ডাঃ প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, এ পর্যন্ত জেলায় ৩৬৭৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরমধ্যে ৩২৬১ জনের ফলাফল পাওয়া গেছে। তার মধ্যে নেগেটিভ এসেছে ২৫৯৭ জনের। আক্রান্ত হয়েছে ৬৬৪ জন।

এ পর্যন্ত করোনা রোগী সুস্থ হয়েছেন ২৪৩ জন।ডাঃ প্রসেনজিৎ বিশ্বাস পার্থ আরো জানান, করোনায় ঝিনাইদহ সদর উপজেলায় ৫ জন, কালীগঞ্জে ৫ জন, শৈলকুপায় ৩ জন ও কোটচাঁদপুরে একজন মারা গেছেন।

এদিকে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন উপপরিচালক মোঃ আব্দুল হামিদ খান জানান, মৃত সাজ্জাদুল ইসলামের মৃতদেহ সদর উপজেলার ফিল্ড সুপারভাইজার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ লাশ দাফন কমিটির মাধ্যমে আরাপপুর চানপাড়া গোরস্থানে দাফন করা হয়।

ঝিনাইদহ ইসলামী ফাউন্ডেশনের লাশ দাফন কমিটি করোনার প্রাদুর্ভাব আসার পর এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত ২৮ জনের লাশ দাফন করলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )