1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গোদাগাড়ীর পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু আর নেই। পটুয়াখালীর গলাচিপায় প্রতিবন্ধী কিশোরী ধর্ষণে অভিযুক্ত ধর্ষক র‌্যাবের হাতে আটক! বরগুনার আমতলীতে কালবৈশাখী ঝড় ও গরম বাতাসে কৃষকের বোরো ধানের ক্ষতি! পত্নীতলায় ছিন্নমূল মানুষের সাথে পুলিশের ইফতার আমতলীতে জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা কলারোয়ায় হ্যাকারের খপ্পরে বিকাশ এজেন্টের খোয়া গেল ৩৭হাজার ৮৯৯ টাকা এমপি আবু জাহিরের নির্দেশে আমার হবিগঞ্জ পত্রিকা অফিসে হামলা চালিয়েছে যুবলীগ ছাত্রলীগের সন্ত্রাসীরা লকডাউনে সহায়তা নয়,মুক্তভাবে পূর্বের কর্মস্থলে ফিরতে চায় রংপুরের শ্রমিকরা। আমিনপুর থানায় পুলিশের অভিযানে গ্রেফতার ১০ দ্বিতীয় টিকা নিলেন ওসি মুহাম্মদ শাহজাহান কামাল

বিজ্ঞাপন

১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীতে শোডাউন করলেন চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ আহমেদ খান।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ১৬১ বার পড়া হয়েছে

শেখ রুবেল আহমেদ-বিশেষ প্রতিনিধি:

সুজানগর উপজেলা হাটখালি ইউনিয়নের ইউপি নির্বাচনের ব্যাপক প্রচারণা চলছে প্রচারণায় আওয়ামী লীগ এবং বিএনপি প্রার্থীরা এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছে। এদের মধ্যে নির্বাচনী প্রচারণায় জনগণের সাথে সম্পৃক্ততা রয়েছে এমন এক ব্যক্তির নাম হচ্ছে ফিরোজ আহমেদ খান। জিনি ইতিমধ্যেই সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে এলাকার মানুষের মনে চাঞ্চল্যকর সৃষ্টি করেছেন।

ইতিমধ্যেই নির্বাচনের প্রচারণার তার ব্যাপক জনসমাগম হয়েছে এ প্রসঙ্গে ফিরোজ খান আমাদেরকে বলেন আমি টাকা দিয়ে ভাড়া করে লোক আনার প্রয়োজন হয়নি আমাকে আমার এলাকার মানুষ নির্বাচন করার জন্য অনুরোধ করেছেন বলেই আমি নির্বাচন করতে রাজি হয়েছি এবং হাটখালি ইউনিয়নের গরিব-দুঃখী মানুষের দুঃখ কষ্ট এবং বিগত 10 বছরে যে পরিমাণে ইউনিয়নে দুর্নীতি হয়েছে সেটা থেকে জনগণকে ভালো কিছু উপহার দেয়ার জন্যই আমার এই নির্বাচনে প্রচারণায় আশা ।

হাটখালি ইউনিয়নেরএক জনপ্রতিনিধি আমাদেরকে জানান ফিরোজ আহমেদ খান নানান সময় গরীব দুঃখী মানুষের পাশে থাকেনা ডাকতেই আমরা পাশে পাই এছাড়াও সমাজের বিভিন্ন উন্নয়ন কাজে ও তার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে।উল্লেখযোগ্য নাজিরগঞ্জ বাস স্ট্যান্ড থেকে বাঘুলপুর বাজার পর্যন্ত রাস্তার চেয়ে বেহাল দশা এই রাস্তা দিয়েই গাজনার বিল এর চারপাশের মানুষ তাদের ক্ষেতের ফসল হাট-বাজারে বিক্রি করতে হিমশিম খেতে রাস্তার বেহাল দশার কারণে পরবর্তীতে ফিরোজ আহমেদ খান তার নিজস্ব অর্থায়নে এই রাস্তায় কিছুটা মেরামত করে রাস্তা চলার মতো উপযোগী করে দিয়ে মানুষের মন জয় করেছেন।

এলাকার সাধারণ মানুষ কাছে ফিরোজ খানের বিষয়ে জানতে চাইলে এক কথায় সবাই এমনটাই বলছেন যে আমাদের জানামতে ফিরোজ খান একজন ভালো মানুষ এবং অসহায় মানুষের বন্ধু তিনি যদি নির্বাচনে আসেন এবং নির্বাচন যদি সুষ্ঠ হয় তাহলে ফিরোজ আহমেদ কে আমরা ভোট দিয়ে জয়যুক্ত করে আমাদের এলাকার যে উন্নয়ন বাধাবিঘ্ন হয়েছে আবার যাতে এলাকার মানুষ রাস্তাঘাটে চলতে পারে এবং গরীব মানুষ যাতে আর দুর্নীতি শিকার না হয় এজন্যই আমরা ফিরোজ ভাইকে ভোট দিয়ে নির্বাচিত করব। ফিরোজ আহমেদ খানকে আমরা প্রশ্ন করলে তিনি বলেন আমি কি করবো সেটা আল্লাহ জানে তবে আমি জনগণকে এতোটুকু আশ্বাস দিতে পারি আমি যদি নির্বাচন করে হাটখালি চেয়ারম্যান হতে পারি তাহলে আল্লাহ যেন আমাকে জনগণ এবং দেশের সেবায় নিজের জীবনকে বিলিয়ে দিতে পারি।

আরো বলেন আমি বাংলাদেশ  আওয়ামী লীগ  পরিবারের  সন্তান তাই আমি আওয়ামী লীগ কে জয় যুক্ত  করতে  এসেছি  এবং  হাটখালী  ইউনিয়নের দুর্নীতি  মুক্ত করতে চাই।

এ সময় তার পাশে থাকা হাজার হাজার মানুষ ফিরোজ খানের জয় স্লোগান দিতে থাকেন এবং সবার একই কথা ফিরোজ ভাইকে আগামী নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। এ সময় হাটখালি ইউনিয়নের কয়েকটি গ্রাম ভাদুরভাগ নুরুদ্দিন পর কামালপুর শ্রীপুর শোলাকুড়া স্বাগতা  শোডাউন করে স্থানীয় সাধারণ জনগণের সাথে দেখা করেন ফিরোজ আহমেদ খান। সময় তার পাশে থাকা হাজার হাজার মানুষ ফিরোজ খানের জয় স্লোগান দিতে থাকেন এবং সবার একই কথা ফিরোজ ভাইকে আগামী নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। এ সময় হাটখালি ইউনিয়নের কয়েকটি গ্রাম ভাদুরভাগ নুরুদ্দিন পর কামালপুর শ্রীপুর শোলাকুড়া স্বাগতা  শোডাউন করে স্থানীয় সাধারণ জনগণের সাথে দেখা করেন ফিরোজ আহমেদ খান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )