1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
সোমবার, ১৭ মে ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আমতলী উপজেলা পরিষদ কম্পাউন্ড থেকে চুরি হওয়া গাছের সন্ধান আড়পাঙ্গাশিয়া ব্রিজের মেরামত ও সংস্কার কাজ পরিদর্শন করেন ইউএনও দিনাজপুরে আত্রাই নদীতে গোসল করতে নেমে শিশুর মর্মান্তিক মৃত্যু নওগাঁর ধামুইরহাটে বৃদ্ধর আত্মহত্যা-আলোকিত ৭১ সংবাদ দক্ষিন সুরমায় প্রাইভেটকার-বাসের মুখোমুখি সংঘর্ষে মা ছেলে নিহত চাঁদপুরের সাংবাদিক রুহুল আমিনের গ্রেফতারে বিএমএসএফের প্রতিবাদ ধামইরহাটে কৃমিনাশক বড়ি সেবন কর্মসূচী উদ্বোধন আদালতের রায় অমান্য করে সোনাগাজীর বগাদানায় সংখ্যালঘু পরিবারের ভূমি দখলের অভিযোগ বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তির জন্য কাঁশোপাড়া ইউনিয়ন যুবদলের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। চিরিরবন্দরে গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা-আলোকিত ৭১ সংবাদ

বিজ্ঞাপন

পাবনার সুজানগরে গাজার বিলে নৌকা ভ্রমনের নামে চলছে অশ্লীলতা।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৮১ বার পড়া হয়েছে

 

 

 

শেখ রেজাউল করিম রুবেলঃ

পাবনার সুজানগর উপজেলার ঐতিহ্যবাহী বিস্তীর্ণ গাজনার বিলে বর্তমানে নৌকা ভ্রমণ ও বনভোজনের নামে চলছে অশ্লীলতা ও অসামাজিক কার্যকলাপ। এতে ক্ষুব্ধ বিলপাড় সহ গাজনার বিলে পরিবার নিয়ে ঘুরতে আসা মানুষেরা।

শুক্রবার ও শনিবার  বিকালে গাজনার বিলের খয়রান ব্রিজ এলাকায় গিয়ে দেখা যায় বেশিরভাগ ভ্রমণ ও বনভোজনের নৌকার সামনে অশ্লীল পোশাকে নাচছেন নর্তকী সহ কয়েকজন হিজরা। আর এদের সাথে নৌকায় নেশা জাতীয় দ্রব্য পান করে ড্যান্স দিচ্ছে তরুণ যুবকেরা।

খোঁজ নিয়ে জানা যায়, এ সব নর্তকী ও হিজরাদের অন্য জায়গা থেকে টাকা দিয়ে এনে অবৈধ এ কর্মকান্ড চালায় ভ্রমণে ও পিকনিকে আসা যুবকেরা।

আর দিনে নাচের মাধ্যমে আনন্দ দিলেও রাতে ঘটছে অসামাজিক কার্যকলাপ। এদিকে নর্তকী ও হিজরা থাকা নৌকাগুলোর বেশিরভাগ অংশই ছাউনি দেওয়া।

বিলের খয়রান ব্রিজ এলাকায় পরিবার নিয়ে ঘুরতে আসা শিক্ষক আনিছুর রহমান বলেন ঐতিহ্যবাহী এই গাজনার বিলের অপরুপ সৌন্দর্য উপভোগ করতে খয়রান ব্রীজ এলাকায় এই সময়ে প্রায় প্রতিদিন সাঁথিয়া, বেড়া, পাবনা শহর সহ অন্য জেলা থেকেও শত শত মানুষ আসে।

কিন্তু নৌকায় আনন্দ ভ্রমণ ও পিকনিকের নামে চলা অশ্লীল কর্মকান্ডে সাধারণত পরিবার নিয়ে ঘুরতে আসা মানুষদের বিব্রতকর অবস্থায় পড়তে হয়।

গাজনার বিলে বেড়াতে আসা সরকারী কর্মকর্তা উপজেলা পোষ্ট মাষ্টার আফজাল হোসেন, অবসরপ্রাপ্ত সেনা সদস্য রাজু আহমেদ ও ফজলুল হক বলেন গাজনার বিলে নৌকা ভ্রমণ ও বনভোজনের নামে চলা অশ্লীলতায় ডুবছে যুব সমাজ, ফলে অভিভাবকেরা উঠতি বয়সের সন্তানদের ভবিষ্যৎ ও ক্রমবর্ধমান নৈতিক অবক্ষয় নিয়ে চরম উদ্বেগ আর উৎকন্ঠায় রয়েছেন।

তারা যুব সমাজকে রক্ষায় বিলে চলাচলকারী নৌকা বাশের ছঁই তোলা ও সামিয়ানা টাঙানো শ্যালোইঞ্জিন চালিত ভাসমান বনভোজনের এসব নৌকাতে গান বাজনা নাচা নাচি ও বিনোদনের অন্তরালে চলমান অশ্লীল কর্মকান্ড বন্ধে প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে সুজানগর থানা অফিসার ইনচার্জ বদরুদ্দোজা জানান বিষয়টি সম্পর্কে থানায় কেউ অভিযোগ দেয়নি। তবে এ ধরণের অশ্লীল কর্মকান্ড চলে থাকলে তা বন্ধে পুলিশ অতি দ্রুতই অভিযান পরিচালনা করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Translate »
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )