1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
শনিবার, ০৮ মে ২০২১, ০৩:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মতলব উত্তর এখলাছপুরে প্রধানমন্ত্রীর উপহার নগত অর্থ ও জেলেদের মাঝে চাল বিতণ শ্রীনগরে ছাত্রলীগের উদ্যােগে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ-আলোকিত ৭১ সংবাদ অসদাচরণের দায়ে বিল্লাল হোসেন কে “আমার দেশ প্রতিদিন” থেকে স্থায়ী বহিষ্কার নান্দাইল সড়ক দূর্ঘটনায় ঝরে গেলো একটি প্রাণ-আলোকিক ৭১ সংবাদ  নকলা প্রেসক্লাব কমিটির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত !! অনলাইনে পরীক্ষা নেয়ার পরিকল্পনা সাত কলেজের ঈদের উপহার নিয়ে গরিবদের পাশে দাড়িয়েছে স্কুল কলেজের ছাত্র-আলোকিত ৭১ সংবাদ আল আকসা মসজিদে হামলা-আলোকিত ৭১ সংবাদ  কুমারখালী বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রাম কলেজের প্রভাষক আলী হোসেন অসহায় মানুষের বিপদের কান্ডারী মুন্সির বাজার সমাজ কল্যান সংস্থা বিশ্বনাথ’র ঈদবস্ত্র বিতরণ-আলোকিত ৭১ সংবাদ

বিজ্ঞাপন

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমান অভিযান জরিমানা আদায়

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১২০ বার পড়া হয়েছে

 

 

মো, রাশেদুল ইসলাম (রাশেদ) চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি:

আজ ০৮ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ রোজ মঙ্গলবার জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের শ্রদ্ধেয় মহাপরিচালক মহোদয়ের সার্বিক নির্দেশনা এবং জেলা প্রশাসক মহোদয়, চুয়াডাঙ্গা এর তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব সজল আহম্মেদ এর নেতৃত্বে সদর উপজেলার মাছেরদাইড় ও কাথুলি এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে মাছেরদাইড় এলাকায় মেসার্স ইত্যাদি স্টোরকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়, মুল্যতালিকা যথাযথভাবে প্রদর্শন না করা ও মেয়াদ মুল্য বিহীন পণ্য বিক্রয়ের অপরাধে প্রতিষ্ঠানটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৩৭,৫১ ধারায় ১০,০০০/- টাকা জরিমানা করা হয়।

পরবর্তীতে কাথুলি বাজারে অভিযানে মাছ ও সবজির দোকান পরিদর্শন করে দাড়িপাল্লা গুলো পরীক্ষা করা হয়। এসময় কয়েকটি অসামঞ্জস্য দাড়িপাল্লা জব্দ করে নষ্ট করা হয়।

এবং সবাইকে ডিজিটাল স্কেল ব্যবহার করতে পরামর্শ দেয়া হয়, সবাইকে মাক্স পরিধান ও স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে সচেতন করা হয়। আরও কয়েকটি প্রতিষ্ঠান পরিদর্শন করা হয় এবং সবাইকে মুল্যতালিকা প্রদর্শন ও ক্রয় রশিদ সংরক্ষণ করতে বলা হয়। দুপুর ২.৩০ থেকে ৪.৩০ টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

নিরাপত্তার দায়িত্বে ছিলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )