1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:২৮ অপরাহ্ন

বিজ্ঞাপন

মানিকগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৬ বার পড়া হয়েছে

 

মো আরিফুর রহমান অরি- মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জের ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলমান আছে। তার ধারাবাহিকতায় অাজ মানিকগঞ্জের হরিরামপুরে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখা ও লাইসেন্স ছাড়া ওষুধ বিক্রির দায়ে  ও মাস্ক পরিধান না করে স্বাস্থ্যবিধি লংঘন করায় জরিমানা করা হয়েছে।

বুধবার দুপুর ১২ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত হরিরামপুর উপজেলার ঝিটকা বাজারে লাইসেন্স ব্যতীত ঔষুধ বিক্রয় করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইন, ২০০৯ এর ৫১ ধারা মোতাবেক শ্রীদাম সাহা কে ২০০০ টাকা এবং নুরুল ইসলাম, ইমরান খান এবং আনিছুর রহমান কে মাস্ক পরিধান না করে স্বাস্থ্যবিধি লংঘন করায় মোট ১২০০০ টাকা জরিমানা করা হয়েছে।

ইউসুফ আলীকে পাটজাত মোড়ক ব্যবহার না করার কারনে, পন্যে পাটজাত মোড়ক ব্যবহার বাধ্যতামূলক আইন ২০১০ এর ৪ ধারা মোতাবেক ৩০০০০ টাকা জরিমানা করা হয়েছে। হোসেন মোল্লাকে অত্যাবশকীয় পন্য নিয়ন্ত্রণ আইন ১৯৫৬ এর ৩ ধারা মোতাবেক ২০০০ জরিমানা করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ বিল্লাল হোসেন।এছাড়া, মাস্ক ব্যবহার না করে স্বাস্থ্যবিধি লঙ্ঘণ করায় প্রান্ত মেডিক্যাল হলের মালিক রফিকুল ইসলামকে এক হাজার টাকা জরিমানা করা হয়। সেই সাথে জনসাধারণের চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা তৈরির অপরাধে কান্ঠাপাড়া বাজারে হরিপদ ফার্নিচারকে ২শ’ টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেছে হরিরামপুর থানা পুলিশ। জনস্বার্থে উপজেলা প্রশাসনের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )