1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পত্নীতলায় সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপনের দাবী কালীগঞ্জ উপজেলার ৮নং মালিয়াট ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ মতলব উত্তরে কৃষকের ধান কেটে মাড়াই করে বাড়ী পৌছে দিলেন কৃষকলীগ নেতৃবৃন্দ মতলব উত্তরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রম উদ্বোধন দুই টাকার ইফতারীর হাট! বিশ্বনাথে সুরমা নদীর তীর সংরক্ষণ প্রকল্পের কাজ পরিদর্শণ করলেন এমপি মোকাব্বির সরাইলের চুন্টা ইউনিয়ন পরিষদের মেম্বার বয়েত উল্লাহ আর নেই কোটি টাকার শুল্কবিহীন পণ্যসহ ১৮ চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। কুষ্টিয়া পৌর কাউন্সিলর রেখার নামেই উঠলো টাকা নেওয়ার অভিযোগ! গণমাধ্যম সপ্তাহ বিষয়ক সংবাদ /প্রবন্ধ তৈরীতে পুরস্কার ঘোষণা

বিজ্ঞাপন

মতলব উত্তরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০ বার পড়া হয়েছে

 

 

মো.তুহিন ফয়েজঃ

মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের সর্দারকান্দি এলাকা থেকে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ নাছির উদ্দিন বেপারী (৫১) ও ছেংগারচর পৌরসভার বারোআনী এলাকা থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইকবাল হোসেন (২২) নামে দুই মাদক কারবারিকে পৃথক পৃথক অভিযানে আটক করেছে পুলিশ।

শনিবার (১২ সেপ্টেম্বর) পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। নাছির উদ্দিন বেপারী উপজেলার দক্ষিণ সর্দারকান্দি গ্রামের আমিনুল হক বেপারীর ছেলে। ইকবাল হোসেন বারোআনী গ্রামের ইউসুফ সরকারের ছেলে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছির উদ্দিন মৃধা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সর্দারকান্দি এলাকায় পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, এসআই হাবিব ও এসআই সুমন্ত’সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ৮শ’ পিস ইয়াবা ট্যবলেটসহ নাছির উদ্দিন বেপারী নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করি।

তিনি আরো জানান, ছেংগারচর পৌরসভার বারোআনী গ্রামের সচেতনমহল মাদক বিরোধী কার্যক্রম পরিচালনা করে। মাদক কারবারী ও সেবী ইকবালকে আটক করে পুলিশকে খবর দেয়। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ওসি নাছির উদ্দিন মৃধা বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করা হয়েছে। মাদকসেবী ও কারবারীর স্থান মতলব উত্তরের মাটিতে হবে। মাদক তাদের স্থান কারকারে। মাদক মুক্ত করার জন্য সবাইকে নিয়ে কাজ করছি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাছির উদ্দিন বেপারী ও ইকবাল দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারিদের কাছে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

তাদের বিরুদ্ধে মতলব উত্তর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )