1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গোদাগাড়ীর পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু আর নেই। পটুয়াখালীর গলাচিপায় প্রতিবন্ধী কিশোরী ধর্ষণে অভিযুক্ত ধর্ষক র‌্যাবের হাতে আটক! বরগুনার আমতলীতে কালবৈশাখী ঝড় ও গরম বাতাসে কৃষকের বোরো ধানের ক্ষতি! পত্নীতলায় ছিন্নমূল মানুষের সাথে পুলিশের ইফতার আমতলীতে জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা কলারোয়ায় হ্যাকারের খপ্পরে বিকাশ এজেন্টের খোয়া গেল ৩৭হাজার ৮৯৯ টাকা এমপি আবু জাহিরের নির্দেশে আমার হবিগঞ্জ পত্রিকা অফিসে হামলা চালিয়েছে যুবলীগ ছাত্রলীগের সন্ত্রাসীরা লকডাউনে সহায়তা নয়,মুক্তভাবে পূর্বের কর্মস্থলে ফিরতে চায় রংপুরের শ্রমিকরা। আমিনপুর থানায় পুলিশের অভিযানে গ্রেফতার ১০ দ্বিতীয় টিকা নিলেন ওসি মুহাম্মদ শাহজাহান কামাল

বিজ্ঞাপন

শেরপুরে “হৃদয়ে শেরপুর” নামক একটি ফেসবুক গ্রুপের আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১৪৩ বার পড়া হয়েছে

 

সুজন মিয়াঃ

শেরপুরে “হৃদয়ে শেরপুর” নামক একটি ফেসবুক গ্রুপের পক্ষ থেকে আয়োজিত “পরিচয় পর্ব” প্রতিযোগিতার বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়েছে।

শুক্রবার (২ অক্টোবর) বিকাল তিনটা ত্রিশ মিনিটের  সময় শেরপুর সদরের পৌর এলাকার খরমপুরে অবস্থিত ইয়াকুব প্লাজার RAk ফ্যাশন হাউজের হলরুমে এক জমজমাট অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন প্রতিযোগিতার আয়োজক এবং পুরষ্কার প্রদান অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা ।

জানা যায়, শেরপুর জেলার সমস্যা, সম্ভাবনা, সফলতা, ইতিহাস, ঐতিহ্য,দর্শনীয় স্থান,স্থাপনা,জেলার বিখ্যাত ব্যাক্তিত্বদের জীবনী, বিনোদন, পরস্পরের বিপদে সহযোগিতার মনোভাব এবং শেরপুর সহ সারা বাংলাদেশে ঘটে যাওয়া দৈনন্দিন সকল প্রকার খবরা খবর সারা দেশের মানুষের সামনে তুলে ধরতে শেরপুরের একদল যুবক-যুবতী বেছে নেয় জনপ্রিয় যোগাযোগ মাধ্যম ফেসবুককে। সকলের যৌথ প্রচেষ্টার মাধ্যমে গঠন করা হয় একটি ফেসবুক গ্রুপ । শেরপুর জেলাকে ভালবেসে প্রতিষ্ঠা হওয়া ফেসবুক গ্রুপটির নাম নির্ধারণ করা হয় “হৃদয়ে শেরপুর”।

গত কয়েকদিন আগে এই ফেসবুক গ্রুপের সকল সদস্যদের মধ্যে নিজেদের মধ্যকার পরিচিত হওয়ার জন্য এডমিন প্যানেল কর্তৃক আয়োজন করা হয় “পরিচয় পর্ব” নামক একটি ব্যতিক্রমধর্মী প্রতিযোগিতার।সপ্তাহব্যাপী চলমান এই প্রতিযোগিতায় অংশ নিয়ে নিজেদের পরিচিতি তুলে ধরেন শেরপুর সহ দেশের অন্যান্য এলাকায় বাস করা কয়েক শতাধিক মানুষ।

“পরিচিত পর্ব” প্রতিযোগিতায় অংশগ্রহন করা সদস্যদের পোষ্টে প্রাপ্ত লাইকের উপর ভিত্তি করে সর্বোচ্চ লাইক প্রাপ্ত নারী বিভাগে ৩ জন এবং পুরুষ বিভাগে ৩ জন মোট ৬ জনকে বিজয়ী ঘোষনা করেন বিচারকরা।

আজ বিকাল তিনটা ত্রিশ মিনিটের সময়  শেরপুর সদরের পৌর এলাকার খরমপুরে অবস্থিত ইয়াকুব প্লাজায় পরিচয় পর্বে বিজয়ী সদস্যদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গ্রুপ মনিটরিং এর দায়িত্বে থাকা এডমিন প্যানেলের সকল সদস্যের উপস্থিতিতে তাদের হাতে পুরষ্কার তুলে দেন উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির আসন দখল করা  গ্রুপের সিনিয়র এ্যাডমিন খন্দকার সোহেল,আব্দুর রহমান রানা এবং সোহেল রানা।

এই ব্যতিক্রমধর্মী প্রতিযোগিতার আয়োজক “হৃদয়ে শেরপুর” গ্রুপের এডমিন প্যানেলের সিনিয়র এডমিন আলমগীর হোসেন তার বক্তব্যে জানান, হৃদয়ে শেরপুর গ্রুপ পরিচালনার দায়িত্বে থাকা আমরা সকলেই  শেরপুরের সন্তান, শেরপুরের প্রতি ভালবাসা থেকেই আমরা কয়েকজন  একত্রিত হয়ে “হৃদয়ে শেরপুর” নামে একটি ফেসবুক গ্রুপ প্রতিষ্ঠা করি ।

গ্রুপে থাকা সকল সদস্যদের উৎসাহিত,নিজেদের মধ্যকার পরিচিতি লাভ এবং বিনোদন দিতেই আমাদের এই পরিচয় পর্ব নামক ব্যতিক্রমধর্মী প্রতিযোগিতার আয়োজন । এছাড়াও আমরা আমাদের গ্রুপে বর্তমানে “সেলফি প্রতিযোগিতা” নামক একটি প্রতিযোগিতার আয়োজন করেছি যেটা এখনো চলমান রয়েছে।দেশের যেকোন স্থান থেকে যেকেউ আমাদের এই  প্রতিযোগিতায় অংশ নিতে পারবে । সামনেও আমাদের গ্রুপের পক্ষ থেকে আরো নানা রকম প্রতিযোগিতার আয়োজন করা হবে।

এছাড়াও সকল ধরনের মানবিক এবং সামাজিক কর্মকান্ডে অংশ নেওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি আরো জানান, শেরপুরে বসবাসরত কারও কোন বিপদে বিশেষ করে কারো রক্তের প্রয়োজন হলে আমাদের গ্রুপের এডমিন প্যানেলের সদস্যরা রক্ত প্রদান সহ সকল ধরনের বিপদের সময় সহায়তার হাত বাড়িয়ে দিতে সবসময় প্রস্তুত রয়েছি। আমাদের গ্রুপের পক্ষ থেকে বৃক্ষরোপন কর্মসূচিও হাতে নেওয়া হয়েছে। আমাদের এ সকল মানবিক এবং সামাজিক কর্মকান্ড সব সময় চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )