1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পৌর ছাত্রলীগ নেতা আশিকের উদ্যোগে ঈদের উপহার সামগ্রী বিতরন। মাধবপুরে ঈদ মার্কেটে নেই স্বাস্থ্যবিধির বালাই মতলব উত্তর এখলাছপুরে প্রধানমন্ত্রীর উপহার নগত অর্থ ও জেলেদের মাঝে চাল বিতণ শ্রীনগরে ছাত্রলীগের উদ্যােগে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ-আলোকিত ৭১ সংবাদ অসদাচরণের দায়ে বিল্লাল হোসেন কে “আমার দেশ প্রতিদিন” থেকে স্থায়ী বহিষ্কার নান্দাইল সড়ক দূর্ঘটনায় ঝরে গেলো একটি প্রাণ-আলোকিক ৭১ সংবাদ  নকলা প্রেসক্লাব কমিটির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত !! অনলাইনে পরীক্ষা নেয়ার পরিকল্পনা সাত কলেজের ঈদের উপহার নিয়ে গরিবদের পাশে দাড়িয়েছে স্কুল কলেজের ছাত্র-আলোকিত ৭১ সংবাদ আল আকসা মসজিদে হামলা-আলোকিত ৭১ সংবাদ 

বিজ্ঞাপন

মতলব উত্তর-৪ ইউপির উপ-নির্বাচনে ১২ প্রার্থীর মাঝে প্রতিক বরাদ্দ

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৯৭ বার পড়া হয়েছে

 

মো.তুহিন ফয়েজঃ

মতলব উত্তরে জহিরাবাদ ইউনিযনের চেয়ারম্যান পদে ৪, সুলতানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ ও মোহনপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডের ২ সাধারণ সদস্য পদে, ইসলামাবাদ ইউনিয়নে ১নং ওয়ার্ডের ২ সাধারণ সদস্য পদে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে।

রোববার (৪ অক্টোবর) সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্ণিং অফিসার মোহাম্মদ রিপন হোসেন এর কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীদের উপস্থিতিতে প্রতিক বরাদ্দ দেয়া হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্ণিং অফিসার মোহাম্মদ রিপন হোসেন জানান, জহিরাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিম মিয়া (নৌকা), বিএনপি’র মনোনীত প্রার্থী আকতার হোসেন (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী এ্যাড. খালেদ মোশাররফ (আনারস) ও আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম (ঘোড়া)।

তিনি আরো জানান, সুলতানাবাদ ইউপির চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাড. হাবিবা ইসলাম শিফাত (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী সেলিম সরকার (ধানের শীষ), ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক খোকন (ঘোড়া), আওয়ামী লীগ সমর্থক নাজিম উদ্দিন সোহেল (আনারস)।

এছাড়া সাধারণ সদস্য পদে মোহনপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডে বিল্লাল হোসেন তপাদার (ফুটবল) এবং আজহারুল ইসলাম সেলিম (টিউবওয়েল)। ইসলামাবাদ ইউনিয়নে ১নং ওয়ার্ডে নৃপেন্দ্র চন্দ্র দাস (মোরগ) ও ভবতোষ চন্দ্র হালদার (ফুটবল)।

এদিকে ফতেপুর পশ্চিম ইউনিয়নে একক প্রার্থী ৩নং ওয়ার্ডে আলমাছ খান বিজয়ী ঘোষনার অপেক্ষায় রয়েছেন। প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে প্রার্থীদের আচরণ বিধি তুলে ধরেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রিপন হোসেন। তিনি বলেন, প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে প্রার্থীরা এখন আইন মেনে প্রচারণা চালাতে পারবেন। দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত মাইকিং করে প্রচারণা চালানো যাবে। তবে মাইকে প্রচারণা চালানোর ক্ষেত্রে নামাজের সময় ও অসুস্থ রোগীদের বিষয়টি মাথায় রাখার অনুরোধ করেন তিনি।

আচরণ বিধি তুলে ধরে রিটার্নিং কর্মকর্তা আরও বলেন, প্রার্থীরা নির্বাচন কমিশনের অনুমতি নিয়ে ক্যাম্প স্থাপন করতে পারবেন। সেখানে শুধু নির্বাচনী প্রচারণা চালাতে পারবেন। কোনো ধরনের মিছিল, শো-ডাউন, বড় ধরনের জনসভা ও তোরণ নির্মাণ করা যাবে না। তবে ঘরোয়া বৈঠকে প্রার্থীরা অংশ নিতে পারবেন। মাইকে প্রচারণা চালানোর আগে অনুমতি নিতে হবে এবং সেটি সঙ্গে রাখতে হবে। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুসারে, আগামী ২০ অক্টোবর নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )