1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন

বিজ্ঞাপন

ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের জনাব, সারোয়ার জাহান খান সোহাগ সর্বস্তরের জনগণের সমর্থন চেয়েছেন।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৭৭ বার পড়া হয়েছে

গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহঃ

ময়মনসিংহ ভালুকা উপজেলার ৮নং ডাকাতিয়া ইউনিয়নের জনাব, সারোয়ার জাহান খান সোহাগকে চেয়ারম্যান হিসাবে দেখতে চান ইউনিয়নবাসী।

জানা গেছে, সারোয়ার জাহান খান সোহাগ এর  শিক্ষাগতা যোগ্যতা বিএসএস(সম্মান) ময়মনসিংহ মহা বিদ্যালয় থেকে এমএসএস (রাষ্ট্র বিজ্ঞান) আনন্দ মোহন বিশ্ব বিদ্যালয় থেকে এবং এলএলবি, ময়মনসিংহ ‘ল’ কলেজ থেকে সম্পন্ন করেছেন।

তিনি ময়মনসিংহ জেলা ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু আওয়ামীআইন ছাত্র পরিষদের ময়মনসিংহ জেলা শাখার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসাবে দায়িত্ব পালণ করেছেন।

ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে ময়মনসিংহ জেলা যুবলীগের রাজনীতির সাথে জড়িত। বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ময়মনসিংহ জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক, এবং যুগ্ম আহবায়ক বঙ্গবন্ধু ফাউন্ডশনের ভালুকা উপজেলার দায়িত্ব পালন করতেছেন।

তিনি নাগরিক আন্দোলনের ময়মনসিংহের সম্মানিত সদস্য, তিনি নিরাপদ সড়ক চাই এর ময়মনসিংহের সম্মানিত সদস্য। তিনি একজন মানবাধিকার এর সক্রিয় কর্মী।

এবং বঙ্গবন্ধু সাংকৃতিকজোট ময়মনসিংহ মহনগর আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও ময়মনসিংহ জেলা ও উপজেলার সামাজিক, ধর্মীয় কর্মকান্ডের সাথে সম্পৃক্ত। এছাড়াও তিনার পারিবারিকভাবে মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন। উনার বাড়িতে ১৯৭১ সনে মহান মুক্তিযুদ্ধের সময় মেজর আফসার বাহিনীর ঘাটি বলে পরিচিত ডাকাতিয়া ইউনিয়নের ঢালুয়া (খান বাড়ি)তে ক্যাম্প ছিল।

এখান থেকেই মেজর আফসার সাহেব তিনার বাহিনী নিয়ে যুদ্ধ পরিচালনা করতেন। উনার বাড়িতে একজন মুক্তি যুদ্ধের সময় শহীদ হওয়া ব্যক্তি শহীদ জহিরুল ইসলামের কবর সমাহিত আছে। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার বিশেষ অবদান সরুপ একটি স্মৃতিশোধ মুক্তি যুদ্ধাদের সম্মানে বানানো হয়েছে।

এখানে একটি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়েছে। এমনকি প্রধানমন্ত্রীর সহায়তায় উক্ত ইউনিয়নে রাস্তা ঘাট ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ হয়ে আসছে। এবং তিনি বর্তমান সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত হয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমানে তিনি শিক্ষানবিশ আইনজীবি হিসাবে ময়মনসিংহ জজ কোর্টে জনিয়ারশিপ হিসাবে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন।

উনার পিতা জনাব, সিনিয়র এডভোকেট জসীম উদ্দিন খান, সহকারী পাবলিক প্রসিকিউটর (এ পি পি) ময়মনসিংহ জজ কোর্টে দায়িত্ব পালণ করছেন। এছাড়াও ভালুকা উপজেলা আওয়ামীলীগ এর সম্মানিত সদস্য হিসাবে প্রায় ২০ বছর যাবৎ দায়িত্ব পালণ করে আসছেন।

এছাড়াও তিনি বঙ্গবন্ধু আওয়ামীআইনজীবি পরিষদের সম্মানিত সদস্য ময়মনসিংহ বার শাখার দায়িত্ব পালন করে আসছেন।

সারোয়ার জাহান খান সোহাগ ভালুকা উপজেলাসহ ডাকাতিয়া ইউনিয়নবাসীসহ সকল নেতৃবৃন্দের কাছে সার্বিকভাবে সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )