1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

বিজ্ঞাপন

ময়মনসিংহের মুক্তাগাছা হতে ডিবির অভিযানে  গরু ডাকাতির ঘটনায় গ্রেফতার-৫।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৬৬ বার পড়া হয়েছে

গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহ:

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ডিবি)র ওসি শাহ কামাল আকন্দ এর নির্দেশে নিয়মিত চুরি, ডাকাতি, জুয়া, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ কর্মকান্ডের বিরুদ্ধে নিরলস ভাবে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় আরব এগ্রো ফার্মে ডাকাতির ঘটনায় ৫ ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ।

গত ১০ই অক্টোবর ২০ইং শনিবারে ঢাকা, সাভার, পাবনা ও সিরাজগঞ্জ জেলায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ৫ জন ডাকাতকে গ্রেফতার করে। এ সময় ডাকাতদের নিকট থেকে বিপুল পরিমাণ ডাকাতিকাজে ব্যবাহৃত বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানান ডিবির ওসি শাহ কামাল আকন্দ।

 

জানা গেছে গত ইং ২৭শে সেপ্টপম্বর  ২২/২৩ জনের একটি অজ্ঞাত ডাকাত দল ময়মনসিংহ জেলার মুক্তাগাছা আরব এগ্রো ফার্মে পাহারাদারদের হাত, পা বেঁধে ১৬ টি গরু (২০,০০,০০০/-(বিশ লক্ষ) টাকা মূল্যের) ডাকাতি করে নিয়ে যায়। গরু ডাকাতির ঘটনায় ময়মনসিংহের মুক্তাগাছা থানায় একটি ডাকাতি মামলার রুজু করা হয়, যার মামলা নং-২৫।

 

খুজঁ নিয়ে জানতে পারি, গত ২৮/০৯/২০২০ ইং তারিখে ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড) মামলাটি করা হয়। এরই সুবাদে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ মামলাটি তদন্ত করা শুরু করে দেয়। অতপর ময়মনসিংহ ডিবি পুলিশ স্বল্প সময়ের মধ্যে মামলাটি তদন্ত করে নিরলস ভাবে একটানা অভিযান পরিচালনা করে।

 

ময়মনসিংহের ডিবির অভিযানে ডাকাতির ঘটনার রহস্য উদঘাটন হয়। রহস্য উদঘাটন করে ময়মনসিংহ ডিবি পুলিশ অভিযান চালায়। গরু ডাকাতির ঘটনায় জড়িত ০৫ জনকে গ্রেফতার করে ময়মনসিংহ ডিবি পুলিশ। এ সময় ময়মনসিংহের ডিবির ওসি শাহ কামাল আকন্দ মুক্তাগাছায় গরু ডাকাতির ঘটনায় সম্পৃক্ত গ্রেফতার হওয়া আসামীদের নাম ঠিকানা উল্যেখ করেন।

 

১. বগুড়া জেলার ধুনট উপজেলার সরকারপাড়া এলাকার মৃত আলাল উদ্দীনের ছেলে মোঃ রাব্বানী হোসেন (২৮)। ২. ঢাকা জেলার ধামরাই দক্ষিণপাড়া এলাকার মৃত আঃ আব্দুল মালেকের পুত্র মোঃ শহিদুল ইসলাম (২৮)। ৩. সিরাজগঞ্জের বুড়বুড়িয়া এলাকার রেজাউল করিমের পুত্র মাসুদ রানা (৩২)। ৪. পাবনা জেলার আতাইকুলা উপজেলার আলিম উদ্দিনের পুত্র মোঃ সবুজ হোসেন (২২)। ৫. টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার পুংলি এলাকার মৃত গনির পুত্র মোঃ হুমায়ুন কবির (৩৪)।

এ সময় গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ০১টি ট্রাক, ০১টি প্রাইভেটকার, ১টি তালা কাটার, কাটার মেশিন, ০৩টি চাকু, ৬ টকুরা রশি, ১টি কেচি, ২টি ত্রিপল ও হাসিল বই উদ্ধার করা হয়েছে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ জানায়- গ্রেফতারকৃতদের মাঝে ইতিমধ্যে ০৩ জন আসামী বিজ্ঞ ০২নং আমলী আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

এদিকে অতি দ্রুত গতিতে স্বল্প সময়ের ব্যবধানে এমন একটি ডাকাতির ঘটনা তদন্ত করে আসামীদের গ্রেফতার করতে সক্ষম হওয়ায় ডিবির ওসি শাহ কামাল আকন্দের মেধা ও বুদ্ধির সফলতার প্রশংসায় মেতে উঠেছেন ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার সর্বস্তরের জনগণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )