1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

বিজ্ঞাপন

শেরপুরের নকলায় শারদীয়  দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত 

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

সুজন মিয়া, নকলা (শেরপুর) প্রতিনিধি :

-শেরপুরের নকলায় উপজেলা প্রশাসনের আয়োজনে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিদের সাথে পূর্ব প্রস্তুতির অংশ হিসেবে দিক নির্দেশনা ও নিরাপত্তা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার(১১ অক্টোবর) বিকাল ৩ টা ৩০ মিনিটের সময়  উপজেলা পরিষদ হলরুমে এ মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

জানা যায়, চলতি মাসের (২২ অক্টোবর) বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা। প্রতিবারের মতো এবছরও উপজেলায় মোট ১৮ টি পূজা মন্ডপে দুর্গা পূজা পালিত হবে। ২৬ অক্টোবর  সোমবার প্রতিমা বিসর্জনের মাধ্যমে দূর্গা পূজার সমাপ্তি ঘটবে।

সপ্তাহব্যাপী অনুষ্ঠিত এই শারদীয় দূর্গা পূজায় অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা এড়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা সহ   করোনা ভাইরাসের বিস্তার রোধকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আগাম প্রস্তুতি হিসেবে আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা ও আইন প্রয়োগকারী সংস্থার পক্ষ থেকে সকল ধরনের  সহযোগিতার আশ্বাস ,পুজায় আগত দর্শনার্থীদের ভিড় এড়াতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ, পুলিশের টহল জোরদার করা, নিরবচ্ছিন্ন বিদুৎ সরবরাহ করতে অনুরোধ,সকলের বাধ্যতামূলক মাস্ক  ব্যবহার নিশ্চিত করা সহ ইভটিজিং ও নারীদের পর্যাপ্ত নিরাপত্তা প্রদানে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয় ।

নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর  রহমানের সভাপতিত্বে অনুষ্টিত দুর্গাপূজা প্রস্তুতিমুলক  আলোচনা সভায়  উপস্থিত ছিলেন,  সহকারী কমিশনার (ভূমি) কাওসার আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার,মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা কৃষি অফিসার পরেশ চন্দ্র দাস,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ খাদিজা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন,।

উপজেলা শিক্ষা অফিসার আব্দুর রশিদ, উপজেলা কৃষি উপ পরিচালক রফিকুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা লুৎফর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন  কর্মকর্তা মোশারফ হোসেন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মকবুল হোসেন, ৮ নং চর অষ্টধর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানি,।

৭ নং টালকি ইউনিয়নের চেয়ারম্যান বদরুজ্জামান বদ্দি, ৬ নং পাঠাকাটা ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ মিল্লাত, নকলা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার সূত্রধর, নকলা উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর ,নকলা উপজেলা পুজা উদযাপন কমিটির  সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বনিক, নকলা পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদক  সহ নকলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।

এছাড়াও উক্ত আলোচনা সভায় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, নকলা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন আহম্মেদ, সাধারন সম্পাদক মোশারফ হোসাইন সরকার বাবু, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন সহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )