1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পৌর ছাত্রলীগ নেতা আশিকের উদ্যোগে ঈদের উপহার সামগ্রী বিতরন। মাধবপুরে ঈদ মার্কেটে নেই স্বাস্থ্যবিধির বালাই মতলব উত্তর এখলাছপুরে প্রধানমন্ত্রীর উপহার নগত অর্থ ও জেলেদের মাঝে চাল বিতণ শ্রীনগরে ছাত্রলীগের উদ্যােগে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ-আলোকিত ৭১ সংবাদ অসদাচরণের দায়ে বিল্লাল হোসেন কে “আমার দেশ প্রতিদিন” থেকে স্থায়ী বহিষ্কার নান্দাইল সড়ক দূর্ঘটনায় ঝরে গেলো একটি প্রাণ-আলোকিক ৭১ সংবাদ  নকলা প্রেসক্লাব কমিটির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত !! অনলাইনে পরীক্ষা নেয়ার পরিকল্পনা সাত কলেজের ঈদের উপহার নিয়ে গরিবদের পাশে দাড়িয়েছে স্কুল কলেজের ছাত্র-আলোকিত ৭১ সংবাদ আল আকসা মসজিদে হামলা-আলোকিত ৭১ সংবাদ 

বিজ্ঞাপন

র‍্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা জেলার  সদর থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৭২ বার পড়া হয়েছে

মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা এর যৌথ উদ্যোগে অদ্য ১২ অক্টোবর ২০ইং তারিখ দুপুর আনুমানিক ০১:০০ ঘটিকার সময় বরগুনা জেলার সদর থানার গৌরিচন্না বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ফামের্সীতে মেয়াদ উত্তর্ীণ ও বিক্রয় নিষিদ্ধ ঔষধ রাখার অপরাধে।

১। মেসার্স মৃধা মেডিকেল হল এর মালিক মোঃ এনামুল হক(৩০), পিতা-মোঃ কনু মৃধা, সাং- গৌরিচন্না বাজার, থানা-সদর, জেলা-বরগুনাকে ১০,০০০/- টাকা, ২। মা মেডিকেল হল এর মালিক মোঃ শাহিন ইসলাম হাওলাদার(৩৫), পিতা-মৃত আঃ আজিজ হাওলাদার, সাং-গৌরিচন্না বাজার, থানা-সদর, জেলা-বরগুনাকে ৫,০০০/- টাকা, এবং ৩। মেসার্স ভাই ভাই মেডিকেল হল এর মালিক দুলাল চন্দ্র শীল(৫০), পিতা-গৌর চন্দ্র শীল।

, সাং-গৌরিচন্না বাজার, থানা-সদর, জেলা-বরগুনাকে ১০,০০০/- টাকা সহ সর্বমোট ২৫,০০০/- টাকা টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭/৫১ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

এব্যপারে পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান বলেন, এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )