1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

বিজ্ঞাপন

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীতে কোভিট-১৯ যোদ্ধাদের সম্মানা প্রদান 

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১০৭ বার পড়া হয়েছে

গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহঃ

আজ ১৩ অক্টোবর ২০ ইং রোজঃ মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় ময়মনসিংহের জেলা পরিষদ মিলনায়তনে ব্যাপক ঝাক-জমক, উৎসাহ- উদ্দীপনা মুখর পরিবেশে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রেসক্লাবটির পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে করোনায় স্বেচ্ছাসেবকদের মাঝে সম্মাননা পদক-২০২০ প্রদান করা হয়েছে।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও করোনাকালে স্বেচ্ছাসেবী হিসাবে ভূমিকা রাখা ৩২জন স্বেচ্ছাসেবকদের সম্মাননা প্রদান উপলক্ষে ময়মনসিংহ জেলা পরিষদ ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সরেজমিন উপস্থিত থেকে জানতে পারি, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সভাপতি ও দৈনিক মাটি ও মানুষ পত্রিকার সম্পাদক ও প্রকাশ, একে এম ফখরুল আলম বাপ্পী চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা শুরু করা হয়।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের মুখ্য সমন্বয়ক স্বাধীন চৌধুরীর সঞ্চালনায় বিভাগীয় প্রেসক্লাবের গৌরবময় ৫বছরের সাফল্যের বিভিন্ন চিত্র তুলে ধরে ও অনুষ্ঠানে আগত সকল অতিথিবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন-ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সাধারন সম্পাদক এইচ এম ফারুক।

আজকের আলোচনা সভা ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু রাষ্ট্রীয় কাজে ঢাকায় অবস্থান করায় তিনি অনুপস্থিত থাকেন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার এ এইচ এম লোকমান, অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দীন ভূইয়া।

এ সময় ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব এর সহ-সভাপতি প্রদীপ কুমার ভৌমিক, বিভাগীয় প্রেসক্লাব এর সহ-সভাপতি ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ড.ইদ্রিস খান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক হাসান, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম, সাংস্কৃতিক সংগঠক শাহাদাত হোসেন খান নীলু।

এ ছাড়াও মোস্তাফিজুর বাসার ভাষাণী, গ্রামাউস এস পরিচালক আব্দুল খালেক,কাউন্সিলর আনিছুর রহমান, প্রান্ত স্পেশালাইজড হসপিটালের ব্যাবস্থাপনা পরিচালক আশরাফুল আলম চন্দন, যুবলীগ নেতা আসাদুজ্জামান রুমেল প্রমুখসহ করোনাকালে স্বেচ্ছাসেবী হিসাবে ভূমিকা রাখা পদকপ্রাপ্ত ৩২জন স্বেচ্ছাসেবক তাদের সম্মাননা পদক পাওয়ায় যার যার অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

এছাড়াও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব এর আলোচনা সভা ও সম্মাননা অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগের সকল জেলা, উপজেলার সাংবাদিক সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অবশেষে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )