1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপন

পটুয়াখালীতে র‍্যাবের অভিযান মা, ইলিশ রক্ষায় মোবাইল কোর্টে ৫ জনকে জেল। 

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৬৩ বার পড়া হয়েছে

মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, বাউফল, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে গত ১৭ অক্টোবর ২০ইং তারিখ সকাল আনুমানিক ১০:০০ ঘটিকা হতে বিকাল ০৪:০০ ঘটিকা পর্যন্ত সরকার কর্তৃক ইলিশের প্রধান প্রজনন মৌসুম ইলিশ মাছ আহরণ, পরিবহন, মজুদ, বাজারজাতকরণ, ক্রয়-বিক্রয় ও বিনিময় নিষিদ্ধ থাকা সত্ত্বে মাছ ধরার অপরাধে পটুয়াখালী জেলার বাউফল থানার চর ওয়াজেল সংলগ্ন তেঁতুলিয়া নদীতে মোবাইল কোর্ট পরিচালনা করে ৫০০ মিটার কারেন্ট জাল ও ০৫ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়।

এসময় ইলিশ মাছ ধরার অপরাধ আসামী  ১। আহসান মোল্লা(৩৫), পিতা-ঈসমাইল মোল্লা, সাং-দেবীরচর, থানা-লালমোহন, জেলা-ভোলাকে ০১ (এক) বৎসর বিনাশ্রম কারাদন্ড, ২। সালাউদ্দিন হাওলাদার (৩৫), পিতা-নাজীর হাওলাদার, সাং-গংগাপুর, থানা-লালমোহন, জেলা-ভোলাকে ০১(এক) মাস বিনাশ্রম কারাদন্ড, ৩। মোঃ শামীম (২৫), পিতা-আবু তাহের, সাং-গংগাপুর, থানা-লালমোহন, জেলা-ভোলাকে ০১ (এক) মাস বিনাশ্রম কারাদন্ড, ৪। আব্দুল কাদের (৪৫), পিতা-বারেক হাওলাদার, সাং-ধুলিয়া, থানা-বাউফল, জেলা-পটুয়াখালীকে ০১ (এক) মাস বিনাশ্রম কারাদন্ড এবং ৫। মোঃ আরিফ (২০), পিতা-নজরুল হাওলাদার, সাং-ধুলিয়া, থানা-বাউফল, জেলা-পটুয়াখালীকে ০১ (এক) মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এ সময় জনাব মোঃ আনিছুর রহমান বালী, সহকারী কশিনার, নির্বাহী ম্যাজিস্ট্রেট, বাউফল, পটুয়খালী মোবাইল কোর্ট পরিচালনা করেন। আটকৃত জেলেদের প্রত্যেককে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৫(১) এবং দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক কারাদন্ডে দন্ডিত করা হয় বলে জানাযায়।

এবিষয় পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান জানায়,এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )