1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপন

ঝালকাঠি নলচিঠীর ভৈরবপাশায় চেয়ারম্যান প্রার্থী, দশমিনায় ওয়ারেন্ট ভূক্ত আসামী! পর্ব১

মু,হেলাল আহম্মেদ-স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

 

ঝালকাঠির নলচিঠির ভৈরবপাশা ১ নং ইউনিয়নের ঈশ্বরকাঠী গ্রামের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুবাই প্রবাসী আলমগীর মাঠে জনপ্রিয়তায় শীর্ষে শিরোনামে জনসাধারণকে ধোকা দিচ্ছে এবং  নিজেকে সমাজ সেবক,  জনসেবক নামে সুপরিচিত করলেও বেরিয়ে এসেছে থলের বিড়াল, এমনটাই অভিযোগ তৃনমুলে।

খোজনিয়ে যানাযায়,ভৈরবপাশা ১ নং ইউনিয়নের প্রতাপ গ্রামের মরহুম মোঃ রাফেজউদ্দিন হাওলাদারের ছেলে দুবাই প্রবাসী মোঃ আলমগীর হোসেন। জনসাধারণকে ধোকা দিয়ে বিদেশে নেয়ার কথা বলে, প্রতারণা করে হাতি নিয়েছে ব্যপক মোটা অংকের টাকা, শুধুতাই নয় সহজ সরল গ্রামের নিড়ীহ মানুষের কষ্টার্জিত লক্ষ লক্ষ টাকা নিয়ে পাড়ী জমিয়েছেন স্বপরিবারে দুবাই।

মামলা সূত্রে  জানা যায়, পটুয়াখালীর দশমিনা উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের চাদঁপুরা গ্রামের ২ নং ওয়ার্ডের মৃত মমিনুল মাতুব্ববর এর ছেলে মোঃ করিম মাতুব্বরকে বিদেশে (দুবাই) নেয়ার কথা বলে ২০২০ইং সালে আগষ্ট মাসের ২৭ তারিখ, ১১ নভেম্বর ২০২০ইং সর্বশেষ চলতি বছরের ১লা জানুয়ারী মোট তিনটি ধাপে ননজুডিশিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর করে নগত (৫) পাঁচ লক্ষ টাকা হাতিয়ে নেয় দুবাই প্রবাসী ও ঝালকাঠীর  নলচিঠীর ভৈরবপাশা ইউনিয়নের আসন্ন চেয়ারম্যান পদপ্রার্থী মো, আলমগীর হোসেন।

এব্যপারে করিম মাতুব্বর বাদী হয়ে দশমিনা আদালতে একটি মামলা দায়ের করেন, সি,আর মামলা নং ৪৯/২০২১ ইং মামলায় উল্লেখথাকে যে,৪০৬/৪২০ ধারা মোতাবেক চিটিংবাজ ও ঠক প্রতারক বলে উল্লেখ থাকে।শুধু তাই নয় ঝালকাঠির ভৈরবপাশা ইউনিয়নের মুক্তিযোদ্ধা

বিষয়ক সম্পাদক ভৈরবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের কমান্ডার মো, ফিরোজ আহম্মেদ  নলচিঠী থানায় ১৩ ই ডিসেম্বর ২০২০ ইং তারিখ ডিউটি অফিসার লাবনী আক্তার এর উপস্থিতিতে একটি সাধারণ ডায়েরি করেন যার ডায়েরী নং ৫৫০। সেখানে উল্লেখ করা হয় দুবাই আলমগীর একজন বি,এন,পি পন্থী সক্রিয় কর্মী তিনি ৭ ডিসেম্বর ২০ ইং তারিখ বেলা ৪ ঘটিকার সময় অত্র ইউঃ সুতালরী ব্রীজ,প্রতাপ বাজার,ফেরীঘাট,ষাইটপাকিয়া বাজার সহ বিভিন্ন স্থানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা,সজীব ওয়াজেদ জয়,ও জননেতা আলহাজ্ব আমির হোসেন আমুর সম্বলিত ব্যানার প্রদর্শন করে আসন্ন ইউঃ নির্বাচনের প্রচার প্রচারণ চালিয়ে যাচ্ছে,এর প্রতিবাদ জানিয়েছেন মুক্তিযোদ্ধা ফিরোজ আহমেদ। এছাড়াও মামলা সুত্রে যানাযায়, আগামী ৪/৩/২০২১ ইং তারিখ মামলার দিন ধার্য আছে।

স্থানীয় নাম না বলা সর্তে জনৈক এলাকাবাসী বলেন,কিছুদিন পূর্বেও ভৈরবপাশা বাজারের কাছেই পেট্রোল পাম্পে বসেই  বিদেশ নেয়ার ছিল এমন এক ব্যক্তি বিদেশ না নিতে পারলে টাকা ফেরতের ডিমান্ট করে এখানেই শেষ নয়,তার বাড়ীর সাথেই জমি জমা নিয়ে বিরোধ সেখানে তিনি জোড় পূর্বক জমি জবরদখল খাচ্ছে এমন অনেক ঘটনার প্রমান রয়েছে বলে জানান তিনি।

এদিকে দিন, মাস এবং প্রায়  বছর পার হয়ে গেলেও করিম মাতুব্বরের ভিসা আর পাসপোর্ট নিয়ে দুবাই আলমগীর কোন সুরাহা না দিয়ে বিভিন্ন তালবাহানা শুরু করেন দুবাই প্রবাসী আলমগীর হোসেন। পরে   চলতি বছরের ১৪’ই জানুয়ারি বৃহস্পতিবার বিকেল ৫ টায় দশমিনা বাজারে প্রতারক ঠক দুবাই প্রবাসী আলমগীর কে পেয়ে যায় ভূক্তভোগী করিম মাতুব্বর । এসময় স্থানীয় জনসাধারণের মাঝে বিষয়টি জানাজানি হলে টাকা নেয়ার কথা অস্বীকার করে বসেন এই চেয়ারম্যান প্রার্থী  দুবাই আলমগীর

পরে কোন উপায় আপায় না পেয়ে অসহায় হতদরিদ্র  করিম মাতুব্বর চলতি বছরের ২ ফেব্রুয়ারী দুবাই প্রবাসী  আলমগীর হোসেন এর বিরুদ্ধে দশমিনা জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে ৪০৬ ও ৪২০ ধারায় মামলা করলে, বিজ্ঞ আদালত (the code of criminal procedur) ভূক্তভোগী ২০০ ধারায় ভূক্তভোগীর জবানবন্দি আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরওনা জারি করেন দশমিনা বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালত।

এবিষয়ে মামলার আসামী মোঃ আলমগীর হোসাইন এর সাথে তার ব্যাবহারকৃত  মুঠোফোনে জানতে চাইলে, তিনি সকল অভিযোগ মিথ্যে, বানোয়াট,এসময় তিনি আরো বলেন,আমি দুবাই আলমগীর প্রতি মাসে গরীব এতিম মিসকিনদের ২-১ লাখ টাকা দান করে থাকি এসব আমাকে হয়রানী করার উদ্দেশ্য, আমাকে সমাজে হ্যাও প্রতিপন্ন করার উদ্দেশ্য প্রণীত ভাবে করা হয়েছে বলে তিনি দাবী করেন।

পরবর্তী সংখ্যায় আমাদের সাথেই থাকুন পর্ব-১

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )