1. [email protected] : 71sangbad 71sangbad : 71sangbad 71sangbad
  2. [email protected] : Admin :
  3. [email protected] : alokito71sangbad alokito71sangbad : alokito71sangbad alokito71sangbad
  4. [email protected] : Daily Alokito : Daily Alokito
  5. [email protected] : Frilix Group : Frilix Group
  6. [email protected] : Gazi Saidur : Gazi Saidur
  7. [email protected] : shihab :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় ৩৯০ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ ২ জন আটক রতন সরকারকে হত্যাচেষ্টাকারীদের গ্রেুপ্তারে ২৪ ঘন্টার আল্টিমেটাম পত্নীতলায় সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপনের দাবী কালীগঞ্জ উপজেলার ৮নং মালিয়াট ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ মতলব উত্তরে কৃষকের ধান কেটে মাড়াই করে বাড়ী পৌছে দিলেন কৃষকলীগ নেতৃবৃন্দ মতলব উত্তরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রম উদ্বোধন দুই টাকার ইফতারীর হাট! বিশ্বনাথে সুরমা নদীর তীর সংরক্ষণ প্রকল্পের কাজ পরিদর্শণ করলেন এমপি মোকাব্বির সরাইলের চুন্টা ইউনিয়ন পরিষদের মেম্বার বয়েত উল্লাহ আর নেই কোটি টাকার শুল্কবিহীন পণ্যসহ ১৮ চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১৪।

বিজ্ঞাপন

বর্তমান সরকার গরিব বান্ধব সরকার-মন্ত্রী গাজী 

সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

 

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ব‌লেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় পরিচয় তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা।  একদিকে তিনি যেমন মমতাময়ী মা অন্যদিকে একজন দক্ষ প্রশাসক। সাধারণ মানুষের সুখ-দু:খের সাথে পরিচিত একজন মমতাময়ী, মানবতাবাদী এবং দেশপ্রেমিক সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে দেশকে সমৃদ্ধির অনন্য উচ্চতায় নিয়ে এসেছেন তিনি।”

বৃহস্প‌তিবার (৪ মার্চ) দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার মুড়াপাড়া এলাকায় উপ‌জেলা প‌রিষদ মিলনায়ত‌নে উপ‌জেলা প্রশাস‌নের উ‌দ্যো‌গে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ, থ্যালাসোমিয়া রোগীদের মাঝে অনুদা‌নের চেক ও ছাত্রী‌দের মা‌ঝে বাই সাইকেল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন।

অনুষ্ঠা‌নে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ১৮ জন ছাত্রীর মাঝে বাই সাইকেল বিতরণ ক‌রেন। এছাড়া ৯১ জন ক্যান্সার-কিডনি রোগির মাঝে ৫০ হাজার টাকা করে চেক দেওয়া হয় এবং ৩৪ জন বিভিন্ন রোগে আক্রান্ত রোগীর মাঝে ১০ হাজার করে টাকা বিতরণ করা হয়। এ সময় মোট ৪৮ লাখ ৯০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ব‌লেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার হচ্ছে গরীব বান্ধন সরকার। আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত থাকলে দেশের অবহেলিত-বঞ্চিত মানুষেরা নিজের প্রাপ্য অধিকার পান। বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা সুযোগ্য নেতৃত্বের কারণেই অসহায় দুঃস্থ মানুষ সরকা‌রের নানান সু‌যোগ সু‌বিধা পা‌চ্ছে। দুঃস্থ্য, গরীব ও অসহায় রোগী‌দের চি‌কিৎসার জন্য আর্থিকভা‌বে সহ‌যোগীতা করা হ‌চ্ছে। কিন্তু বিএনপি-জামায়াত জোট সরকা‌রের আমলে দে‌শের মানুষ কোন সু‌যোগ সু‌বিধা পান নি। শুধু তাই নয়, অতী‌তে কোন সরকা‌রের আমলেই দে‌শের মানুষ এতো সু‌যোগ সু‌বিধা পায় নি।”

মন্ত্রী ব‌লেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র বাংলাদেশের প্রধানমন্ত্রী নন, তিনি অসহায়, গরীব-দুঃখী মানুষের অভিভাবক। প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র নেত্রী, যিনি গরীব দুঃখী মানুষের কষ্ট বোঝেন। তাইতো তিনি গরীব দুঃখী মানুষের কষ্টে চুপ থাকতে পারেন না। বাংলাদেশে আর যেন কোন গরীব মানুষ না থাকে সেই লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কারণ বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই তাঁর জীবনের লক্ষ্য।”

তি‌নি ব‌লেন, “বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের পিছিয়ে পড়া জনগৌষ্ঠীকে এগিয়ে নি‌য়ে যাচ্ছেন। নারী শিক্ষায় তার সরকার বিশেষ গুরুত্ব দিয়েছে। নারীদের বাদ দিয়ে দেশ ও জাতির উন্নয়ন সম্ভব না। শিক্ষা ক্ষেত্রে নারী-পুরুষ বৈষম্য করা যাবে না। বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সরকার সহযোগিতা করে যাচ্ছে।”

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহানের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠানে উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, নারায়ণগঞ্জ জেলা সমাজ‌সেবা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মোহাম্মদ সোলায়মান হো‌সেন, উপ‌জেলা সমাজ‌সেবা কর্মকর্তা মোহাম্মদ রিয়াজ উ‌দ্দিন, উপ‌জেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদ মজুমদার, উপ‌জেলা মাধ্য‌মিক শিক্ষা কর্মকর্তা র‌ফিক উদ্দিন আহ‌মেদ প্রমুখ।

এদিকে, বৃহস্প‌তিবার (৪ মার্চ) দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার কাঞ্চন পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেনের হৃদ‌রো‌গে আক্রান্ত হ‌য়ে মৃত্যুর খবর পে‌য়ে তার বা‌ড়ি‌তে যান, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। এ সময় মন্ত্রী মৃত মোহাম্মদ আনোয়ার হোসেনের প‌রিবা‌রের সদস্য‌দের খোঁজখবর নেন এবং শোক সন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি সম‌বেদনা জান‌ান।

ওদিকে, বৃহস্প‌তিবার (৪ মার্চ) বিকা‌লে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার তারা‌বো পৌরসভা কার্যাল‌য়ের অ‌ডি‌টো‌রিয়া‌মে পৌর প‌রিষ‌দের মা‌সিক সভায় যোগ দেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। সভায় সভাপ‌তিত্ব ক‌রেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )